উৎসবের মরসুমে বাজারে এল ডাটসন রেডি-গো লিমিটেড এডিশন

জয়দীপ সুর

০৮ অক্টোবর ২০১৮ ১৫:১৩
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ১৭:২৮

নতুন লাল ও কালো রঙের লেদার সিট, রিয়ার পার্কিং অ্যাসিস্ট সেন্সর, সঙ্গে রয়েছে ডিসপ্লে, যাতে দেখতে পারেন পিছনে কত দূরে কী রয়েছে।


উত্‍সবের মরসুমে ক্রেতাদের জন্য ডাটসন নিয়ে এল নতুন উপহার। রেডি-গো লিমিটেড এডিশনের দু’টি আলাদা মডেল বাজারে আসছে, দাম ৩.৫৮ লক্ষ (০.৮ এল এমটি) এবং ৩.৮৫ লক্ষ (১ এল এমটি)। সাদা, সিলভার এবং লাল— এই তিনটি রঙের মডেল নিসানের সমস্ত ডিলারের থেকে পাওয়া যাবে ।

লিমিটেড এডিশন, ফলে খোলনলচে পাল্টে হাজির নতুন রূপে। গায়ে এবং ছাদে নতুন স্টিকারের ব্যবহার করা হয়েছে, সামনের গ্রিলে লোগোর পাশে লাল মার্ক থেকে পিছনের রেসিং স্ট্রিপ, সবেতেই গাড়ির রেসিং লুকটা চোখে পড়ার মতো।

শুধু বাইরে নয়, বদল ঘটেছে ভেতরেও। নতুন লাল ও কালো রঙের লেদার সিট, রিয়ার পার্কিং অ্যাসিস্ট সেন্সর, সঙ্গে রয়েছে ডিসপ্লে, যাতে দেখতে পারেন পিছনে কত দূরে কী রয়েছে। চকচকে দরজার হাতল, কার্পেট ম্যাট, সামনের বাম্পার থেকে পিছনের বাম্পার পর্যন্ত রেসিং স্টিকার— সব মিলিয়ে একেবারে আলাদা লুকে হাজির।

আরও পড়ুন: তেলের দাম আকাশ ছুঁলেও নিশ্চিন্তে কিনুন এ গাড়ি​

আরও পড়ুন: নতুন গাড়ি কিনছেন? এই পাঁচটি বিষয় খেয়াল রাখতে ভুলবেন না​

পিটার ক্লিসোল্ড (ভাইস প্রেসিডেন্ট-মার্কেটিং নিসান ইন্ডিয়া) জানিয়েছেন, এই উত্‍সবের মরসুমে ডাটসন ক্রেতাদের আরও বেশি আনন্দ দেওয়ার সুযোগ করে দিচ্ছে। নতুন এই লিমিটেড মডেলের রেডি-গো ক্রেতাদের যেমন পছন্দ হবে, তেমনই এই উত্‍সবের সময় আরও মজা করে যাতায়াত করতে পারবেন।

তাঁর বক্তব্য, এটা ক্রেতাদের প্রতি তাঁদের দায়বদ্ধতা, আরও ভাল, আরও নতুন এবং ক্ষমতাশালী গাড়ি বাজারে আনা।