হন্ডা কিনলে বিদেশ ভ্রমণ ফ্রি!

অর্চিষ্মান সাহা

০৫ অক্টোবর ২০১৮ ১৪:০২
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ১৭:৩৫

হন্ডা নিয়ে এসেছে এক আকর্ষণীয় অফার। ১ সেপ্টেম্বর থেকে ৭ নভেম্বরের মধ্যে যাঁরা গাড়ি কিনবেন…


ছোটবেলায় এক হোসিয়ারি সংস্থারবিজ্ঞাপনে ‘আরাম ফ্রি’কথাটা খুব চালু হয়। তার পর বিজ্ঞাপনী জগৎ ও বাজারীকরনের  হাত ধরে ‘ফ্রি’-এর ধারণা চালু হল নানা পণ্যে । একটা কিনলে একটা ফ্রি, বাড়ি কিনলে গাড়ি, কলেজে ভর্তি হলে ল্যাপটপ— শেষ নেই তালিকার।

ফ্রি-সংস্কৃতি আরও বেড়ে যায় নানা উৎসব-অনুষ্ঠানের সময়। তাই এই উত্সবের মরসুমে হন্ডা কোম্পানি নিয়ে এল এমন লোভনীয় এক অফার,যা জানলে গাড়ি কেনার ইচ্ছা দ্বিগুণ হয়ে যাবে। এমনকি, এত দিন যদি আপনার গাড়ি কেনার কোনও পরিকল্পনা না-ও বা থাকে, এই অফার জানার পর আপনিও উৎসাহিত হবেন।

‘দ্য গ্রেট হন্ডা ফেস্ট’ নিয়ে এসেছে এক আকর্ষণীয় অফার। ১ সেপ্টেম্বর থেকে ৭ নভেম্বরের মধ্যে যাঁরা গাড়ি কিনবেন, তাঁদের মধ্যে কয়েক জন মানুষ ঘুরে আসতে পারবেন বিদেশ, সম্পূর্ণ নিখরচায়!

আরও পড়ুন: গাড়ি নিয়ে বেড়াতে যাচ্ছেন? দেখে নিন এ সব

এই ৬৮ দিন ধরে চলতে থাকা অফারে ক্রেতাদের নাম লটারি করা হবে। ৬৮ দিনের এই অফারে প্রতি দিন জিতবেন ৬৮ জন। তাঁরাই পাবেন লন্ডন অথবা প্যারিসের মত জায়গায় বেড়াতে যাওয়ার সুযোগ। মানে, গাড়ি কিনলেই বিদেশ ভ্রমণের সুযোগ থাকছে হাতের মুঠোয়।

কিছু নির্দিষ্ট মডেলের উপর এই অফার প্রযোজ্য। যে আটখানা গাড়ির মডেলের উপর এই অফার চলছে, সেগুলো হল: হন্ডা ব্রিও, অ্যামেজ, জ্যাজ, সিটি, বিআর-ভি, ডাবলুআর-ভি, সিআর-ভি এবং একর্ড । সময়সীমা ১ সেপ্টেম্বর থেকে ৭ নভেম্বর। শুধু তা-ই নয়, এবং ডেলিভারিও নিতে হবে ৩০ নভেম্বরের মধ্যে। গাড়ির স্টক সীমিত। ফলে দেরি করলে কিন্তু বিদেশ ভ্রমনের সুযোগটাও হাতছাড়া হয়ে যেতে পারে!

হন্ডার ৫ লক্ষ থেকে ৫০ লক্ষ— সব রকমের দামের মধ্যেই এই অফার রয়েছে। যদি বাজেট কম থাকে, ব্রিও বা অ্যামেজের মতো গাড়ি দেখতে পারেন। আবার যাঁদের একটু দামি গাড়ির দিকে নজর, হন্ডা সিটি, বিআর-ভির মত মডেলগুলো দেখতে পারেন। ৯ লক্ষ টাকার আশপাশে পাবেন এগুলো। কিন্তু যাঁরা দামের কথা না ভেবে লাক্সারি গাড়ি চাইছেন,তাঁরা সোজা চলে যান একর্ড বা সিআর-ভি মডেলের দিকে।একর্ড প্রায় ৪৫ লক্ষ, সিআর-ভি প্রায় ২২ লক্ষ।

আরও পড়ুন: অপমানের জবাব! পাল্টা স্পোর্টসকার বানিয়ে ফেললেন ল্যাম্বরগিনি​

টেস্ট ড্রাইভ করে দেখুন, পছন্দ হলে বুক করে ফেলুন।উত্সবের মরসুমে এমনিও গাড়ি বিক্রি বেড়ে যায়, তার মধ্যে এমন এক লোভনীয়অফার!তাই দেরি না করে আগেই একবার দেখে আসুন নতুন গাড়ি গুলি। আর ও হ্যাঁ, পাসপোর্টটাও তৈরি রাখুন, প্লিজ!