ভক্তদের কল্পনার বাস্তবরূপ নতুন স্প্লেন্ডার প্লাস ব্ল্যাক অ্যান্ড অ্যাক্সেন্ট এডিশন

জয়দীপ সুর

৩১ অক্টোবর ২০২০ ১৩:০৪
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২০ ১৩:১৪

প্রস্তুতকারকদের কথায়, স্প্লেন্ডার প্রেমীরা তাঁদের নিজেদের কল্পনায় যে ছবি এঁকেছেন, সেটাই তাঁরা পাবেন এই নতুন বাইকে- সব ধরনের অত্যাধুনিক প্রযুক্তি সহ।


একেবারে আনকোরা নতুন রূপে হিরো স্প্লেন্ডার হাজির হল ভক্তদের কাছে। হিরো মোটোকর্প স্প্লেন্ডার প্রেমীদের মনের মতো ডিজাইনে এই আইকনিক স্প্লেন্ডার মোটরবাইকটি তৈরি করেছে সংস্থা।

এই বাইকটির জন্য একটি প্রতিযোগিতারও আয়োজন করেছিল হিরো কো ল্যাব। সেই প্রতিযোগিতায় স্প্লেন্ডার প্রেমীরা জানিয়েছিলেন তাঁদের কল্পনার বাইকের ভাবনা। প্রায় এক হাজার ভাবনা জমা পড়েছিল। তার থেকেই বেছে নেওয়া হয়েছে তিনটি। গত ১৬ মে ঘোষণা হয়েছে প্রতিযোগিতার ফলাফল। তার পর থেকেই তার বাস্তবায়নের কাজ শুরু হয়ে গিয়েছে। স্প্লেন্ডার প্রেমীদের উৎসাহ আর উদ্দীপনাকে সম্মান জানিয়ে, তাঁদের নিখাদ ভালবাসাকে বাস্তব রূপ দিয়ে একবারে নতুন চেহারায় স্প্লেন্ডার নিয়ে আসছে হিরো কো ল্যাব।

আরও পড়ুন: পরিশুদ্ধ বায়ু থেকে যাবতীয় নিরাপত্তার প্রতিশ্রুতি, আসছে এম জি গ্লস্টার প্রিমিয়াম এসইউভি

প্রস্তুতকারকদের কথায়, স্প্লেন্ডার প্রেমীরা তাঁদের নিজেদের কল্পনায় যে ছবি এঁকেছেন, সেটাই তাঁরা পাবেন এই নতুন বাইকে- সব ধরনের অত্যাধুনিক প্রযুক্তি সহ। ক্রেতারা এসে যে ডিজাইনটি পছন্দ করবে, সেটিই তাঁরা পাবেন। এই নতুন চেহারার হিরো স্প্লেন্ডারে থাকবে হিরোর আভিজাত্য ভরা ত্রিমাত্রিক লোগো। The Splendor+ Black and Accent-এর দাম ৬৪,৪৭০ টাকা। হিরো এই প্রতিযোগিতার একটি স্মারক কিট স্প্লেন্ডার-প্রেমীদের হাতে তুলে দিচ্ছে- যার মধ্যে থাকছে হিরো ত্রিমাত্রিক লোগো, রিম টেপ। তার দাম ধার্য হয়েছে ১৩০০ টাকা। শুধু থিম সংগ্রহে রাখতে চাইলে পাওয়া যাবে ৮৯৯ টাকায়।