ম্যাজেন্টা শাড়ি আর সিঁদুরের টিপে মণ্ডপ মাতালেন এই বলি তারকা

১৯ অক্টোবর, ২০১৮, ১৬:৩১
শেষ আপডেট: ২০ অক্টোবর, ২০১৮, ১৪:১৯

পরিপাটি চুল এক দিকে করা। কপালে টিপের উপর সিঁদুরের টিপ। কে এলেন মণ্ডপে?


পরনে ম্যাজেন্টা রঙের শাড়ি। পরিপাটি চুল এক দিকে করা। কপালে টিপের উপর সিঁদুরের টিপ। মণ্ডপে এমন রূপেই ধরা দিলেন তিনি।

শুধু তা-ই নয়, সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে পা মেলাতেও দেখা গেল তাঁকে। এর পর মণ্ডপে ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ক্যামেরাবন্দিও হলেন।  আসলে পুজো মানেই তো বন্ধু-পরিজনদের সঙ্গে আড্ডা। নাচ-গান। আর আমজনতার এই স্বভাব থেকে বাদ নেই বলি সেলেবরাও। ম্যাজেন্টা রঙে মজে যাঁকে নবমীনিশির মুম্বইয়ের মণ্ডপে পাওয়া গেল তিনি আর কেউ নন, স্বয়ং ক্যাটরিনা কাইফ।

দিন কয়েক আগেই আবু ধাবি থেকে ফিরেছেন তাঁর নতুন ছবি ‘ভরত’-এর শ্যুটিং সেরে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন সলমন খান। ব্যস্ততার এখানেই শেষ নয়,  আলোচনা চলছে ‘থগস অফ হিন্দুস্তান’ নিয়েও। এমন ব্যস্ততার সময়েও প্রতিমার মণ্ডপে তিনি ক্যামেরার সামনে ধরা দিলেন হাসিমুখেই।

আরও পড়ুন: আজকের পর আসছে বছর আবার হবে

দেখুন ক্যাটরিনার নাচের ভিডিয়ো

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Katrina💕💕 Comment down below 👇 💕💕🦄🦄🌟🌟🤗👗 [[Doubletap]] for bollywood . Follow👉@zeekhan_original Follow👉@zeekhan_original Follow👉@zeekhan_original Follow👉@zeekhan_original #beingsalmankhan#salman #beingsalmankhanfans #salmankhan#salkat #SalmanKhanTurkey #bollywoodnews#bharat #salmankhanfanturkey #salmaniacs #salmankhanrules #katrina #salmankhanmerijaan #throwback #deepika_padukone #manishmalhotra #salmankhanworldwidefans #beinghumanclothing #priyankachopra #salmankhanfans #koffeewithkaran #tigerzindahai #bollywoodlife#bollywood #salmankhanno1worldwide #salman_khan #jhanvikapoor #katrinakaif #salmankhanlovers #saraalikhan

A post shared by zeekhan (@zeekhan_original) on

শুধু মণ্ডপে কেন! বাঙালির এই উৎসবে সঙ্গীত পরিচালক প্রীতমের গানে পায়ে পায়ে তাল মেলাতেও দেখা গেল তাঁকে। পুজোর প্যান্ডেলে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে ছবিও তুললেন তিনি। নাচে, গানে মেতে দুর্গা পুজোর আনন্দে ক্যাটরিনাকে পাওয়া গেল খোশ মেজাজে। আরও পড়ুন: উজান-অবন্তিকা নতুন জুটি ডিসেম্বরে দুর্গাপুজো আনবে!

আরও পড়ুন: উজান-অবন্তিকা নতুন জুটি ডিসেম্বরে দুর্গাপুজো আনবে!

দুর্গা পুজোর মরসুমে তারকাদের দুনিয়াও  যে রীতিমতো সরগরম ছিল তা আর বলার অপেক্ষা রাখে না।

Community guidelines
Community guidelines