দীপাবলিতে নখে লাগুক সোনালি রঙের ছোঁয়া, দেখে নিন এই সব শেডস্‌গুলি

নিজস্ব প্রতিবেদন

১০ নভেম্বর, ২০২০, ১৩:২৯
শেষ আপডেট: ১০ নভেম্বর, ২০২০, ১৩:৪০

দেখে নিন এক ঝলক কী কী গোল্ডেন শেডের নেল পলিশ আপনি ব্যবহার করতে পারেন এই বছর।


সামনেই দীপাবলি। চলছে জোরদার শপিং। এ বছর প্রদীপ কেনা থেকে শুরু করে অনলাইন জামা কাপড় কেনা সবই রয়েছে তার মধ্যে। এই দিন নিজেকে সাজানোর পাশাপাশি আলোর রোশনাইয়ে সেজে ওঠে চারিদিক। দীপাবলি মানেই চাকচিক্য, ভরপুর আনন্দ।

তবে এই বছর করোনা কাঁটায় সবই আলাদা। কিন্তু তাই বলে কি সাজবো না!

দীপাবলি পালন হবে নিশ্চয়ই কিন্তু আগের মতন সেই জৌলুস-আনন্দ হয়তো থাকবে না। তাই ভরা এই উৎসবের সময়এ বার না হয় একটু নিজেকে সাজানো যাক। চুলের বাহার, পোশাকের ভিন্নতা তো থাকবেই। সেই সঙ্গে মন-মেজাজ সতেজ রাখতে নজর দিন ছোট ছোট ডিটেলস- এ।

শুরু করা যাক নখ দিয়েই। বিগত কয়েক বছর ধরে ফ্যাশন বাজারে নখসজ্জা দারুণ সাড়া ফেলেছে। নখের উপর নানা রকমের কারুকার্য অথবা নেল এক্সটেনশনের চাহিদা এখন তুঙ্গে। কিন্তু এই বছর পরিস্থিতির রদ বদলের জন্য সেসব করার উপায় নেই। তাই বাড়িতে বসেই নেলপলিশ দিয়ে নখসজ্জা করুন।

আরও পড়ুন: তারকাদের মতো গ্লাস হেয়ার চান? কী কী মেনে চলবেন?

দীপাবলি মানেই আলো। আর আলোর উৎসবের রঙ হল সোনালী বা গোল্ডেন। দেখে নিন এক ঝলক কী কী গোল্ডেন শেডের নেল পলিশ আপনি ব্যবহার করতে পারেন এই বছর।

মেটালিক গোল্ড

যারা গোল্ড কালারটি পছন্দ করেন তাঁদের জন্য মেটালিক গোল্ডেন শেড একেবারে উপযুক্ত। গোল্ডেন রঙ সব সময় খুবই উজ্জ্বল লাগে দেখতে, তাই আসন্ন উৎসবের জন্য এই শেডটি আপনি ব্যবহার করতে পারেন। এটা আপনাকে মেটালের স্বাদ দেবে।

মিরর ক্রোম গোল্ড

কাঁচের মতন চকচক করবে নখ। মিরর ক্রোম গোল্ড শেড নেল পলিশ নখে লাগালে সহজেই নজর কাড়বে সকলের।

ম্যাট গোল্ড

আপনার যদি গোল্ডেন রং অনেক বেশি উজ্জ্বল লাগে, এবং বেশি চাকচিক্য আপনার পছন্দ নয়। তাহলে নিরাশ হওয়ার প্রয়োজন নেই। ম্যাট গোল্ডেন নেল পলিশ শেড আপনি বেছে নিন উৎসবের এই মরশুমে।  

স্টাডেড গোল্ড গ্লিটার

আপনার যদি গ্লিটার এর প্রতি সফট কর্নার থাকে, সে ক্ষেত্রে আপনি বেছে নিতে পারেন গোল্ডেন গ্লিটার। এটা কিন্তু একেবারেই নেলপলিশ এর মতন বোরিং নয়, পাউডার বিশেষ। প্রথমে বেস কোট লাগিয়ে তারপর গোল্ডেন রঙের নেল পলিশ লাগান। কিছু ক্ষণ বাদে গোল্ডেন গ্লিটার লাগিয়ে দিন। আপনার নখ স্পার্কল-এর মতো চকচক করবে।

আরও পড়ুন: রুপোর গয়নাতেই খুলুক পুজোর রূপ

লিকুইড গোল্ড

যারা সিম্পল ভাবে নেল পেইন্ট করাতে চান, তাঁদের জন্য একদম পারফেক্ট। হাল্কা রঙের গোল্ডেন নেল পলিশ। নখে লাগিয়ে শুকিয়ে নিন। দেখতে অনেক বেশি ভাল লাগে এবং যখন তখন এই রং এই ব্যবহার করতে পারেন।