দক্ষিণ কলকাতার এ রেস্তরাঁয় কন্টিনেন্টালের রাজত্ব

রোশনি কুহু চক্রবর্তী

২৫ অক্টোবর, ২০২০, ১২:৩৩
শেষ আপডেট: ২৫ অক্টোবর, ২০২০, ১২:৪৪

৪/২ একডালিয়া রোডের এই রেস্তরাঁয় লাঞ্চ থেকে ডিনারের বিপুল আয়োজন করা হয়েছে।


পুজো প্রায় শেষের মুখে। করোনা আবহে উৎসব খানিকটা ম্লান হলেও বাঙালির ভূরিভোজে কোনও ঘাটতি পড়েনি। দক্ষিণ কলকাতার অন্যতম এক রেস্তরাঁ নিয়ে এসেছে কন্টিনেন্টাল পদের বিপুল আয়োজন। সারা বিশ্বের খাবার নিয়ে হাজির হয়েছে ‘একডালিয়া কোসিনা’।

খাদ্যরসিকদের কথা ভেবে নানা কন্টিনেন্টাল পদের পসরা সাজিয়ে ফেলেছে এই রেস্তরাঁ। শুধু দক্ষিণ কেন, শহরের যে কোনও প্রান্তের যে কোনও মানুষের পছন্দের খাবার মিলতে পারে এখানে। উৎসবের মরসুমে অভিনব খাবার-দাবারের আয়োজন করেছে তারা। কন্টিনেন্টাল বাফের আয়োজনেও তাক লাগিয়েছে। এই বাফের নাম রেস্তরাঁর তরফে দেওয়া হয়েছে, এ বার বাঙালির পুজোয় সাহেবি খাওয়া। এই সাহেবি মেনুতে কী নেই! সুপ থেকে ভেজ-ননভেজ স্টার্টার, পিৎজা, পাস্তা, নানারকমের ভাত, মেন কোর্স আর অবশ্যই মন ভরানো ডেজার্ট।

৪/২ একডালিয়া রোডের এই রেস্তরাঁয় লাঞ্চ থেকে ডিনারের বিপুল আয়োজন করা হয়েছে। এ বারের পুজো খানিকটা অন্যরকম। তাই সবরকম সাবধানতা অবলম্বন করেই রান্না করা হচ্ছে। পরিবেশনও করা হচ্ছে। রেস্তরাঁয় প্রবেশের আগেই হাতে স্যানিটাইজার দেওয়া, থার্মাল গান দিয়ে তাপমাত্রা মেপে নেওয়ার বিষয়টি রয়েছে। সবরকম সুরক্ষাই মেনে চলা হচ্ছে। 

আরও পড়ুন: সনাতনী আহারেই বাহার, মেটে মটরশুঁটি মরিচ বানান এ ভাবে

কন্টিনেন্টাল বাফেতেও রয়েছে তাক লাগানো আয়োজন

পুজোর সময় বাড়িতে রান্না করতে কারই বা ভাল লাগে, তাই সময় পেলে এসেই দেখুন।চাইলে অ্যাপের মাধ্যমে বাড়িতে বসে অর্ডার করতেও পারেন। একডালিয়া কোসিনা আপনারই অপেক্ষায়।