নিউটাউনের এই আস্তানায় নিভৃতে কোরিয়ান ফ্রায়েড চিকেন

রোশনি কুহু চক্রবর্তী

২৭ অক্টোবর, ২০২০, ১৩:০২
শেষ আপডেট: ২৭ অক্টোবর, ২০২০, ১৩:১২

ব্যস্ত শহরের রাস্তা থেকে খানিকটা নিভৃতে একান্তে একেবারে পকেটফ্রেন্ডলি এই রেস্তরাঁয় আসতে পারেন প্রিয়জনদের সঙ্গে।


মূল কলকাতা থেকে একটু দূরে। খানিকটা নির্জনতাকে সঙ্গী করে রেস্তরাঁয় যেতে চান? তাহলে আপনার আদর্শ ফুড ডেস্টিনেশন 'মিনিস্ট্রি অব বুজ'। মন্ত্রীরা তো ভোটে জিতে মন জয় করেন জনসাধারণের। এ ক্ষেত্রে ভোজনরসিকদের মন জয় করতে এই রেস্তরাঁ।

ব্যস্ত শহরের রাস্তা থেকে খানিকটা নিভৃতে একান্তে একেবারে পকেটফ্রেন্ডলি এই রেস্তরাঁয় আসতে পারেন প্রিয়জনদের সঙ্গে। একেবারে কম দামেই মিলবে নানা রকম স্ন্যাক্স। ছিমছাম ডেকর যদি আপনার পছন্দের হয়, আসতেই হবে এখানে। চাইলে ল্যাপটপ নিয়ে কাজেও বসে যেতে পারেন হাতে গরম কাবাব নিয়ে। নানারকম কম্বো মেনুও রয়েছে ভোজনরসিকদের জন্য। পুজোর মরসুমে সব রেস্তরাঁর মতো এখানেও রয়েছে নানা রকম আয়োজন। উৎসবের মরসুমে অভিনব খাবার-দাবার মিলবে এখানে।

কী কী রয়েছে?

পার্সিয়া চিকেন টিক্কা কাবাব

পেন্নে অ্যালফ্রেডো

কোরিয়ান ফ্রায়েড রাইস

কোরিয়ান ফ্রায়েড চিকেন

চিকেন-৬৫

নিউটাউনের ডিএইচ ব্লকের পেকন টাওয়ারের দ্বিতলে রয়েছে এই রেস্তরাঁ। দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত খোলা থাকছে এই রেস্তরাঁ।

আরও পড়ুন: সনাতনী আহারেই বাহার, মেটে মটরশুঁটি মরিচ বানান এ ভাবে

দামও একেবারে সাধ্যের মধ্যেই।  এ বারের পুজো খানিকটা অন্যরকম। তাই সবরকম সাবধানতা অবলম্বন করেই রান্না করা হচ্ছে। পরিবেশনও করা হচ্ছে। রেস্তরাঁয় প্রবেশের আগেই হাতে স্যানিটাইজার দেওয়া, থার্মাল গান দিয়ে তাপমাত্রা মেপে নেওয়ার বিষয়টি রয়েছে। সবরকম সুরক্ষাই মেনে চলা হচ্ছে।

আরও পড়ুন: দক্ষিণ কলকাতার এ রেস্তরাঁয় কন্টিনেন্টালের রাজত্ব

পুজোর সময় বাড়িতে রান্না করতে কারই বা ভাল লাগে, তাই সময় পেলে এসেই দেখুন।চাইলে অ্যাপের মাধ্যমে বাড়িতে বসে অর্ডার করতেও পারেন। ‘মিনিস্ট্রি অব বুজ’ আপনারই অপেক্ষায়।