জ়ি-জিয়ো চুক্তি পুজোয় বিনোদনের মাত্রা বাড়িয়ে তুলবে

নিজস্ব সংবাদদাতা

১১ অক্টোবর, ২০১৮, ১৭:২৭
শেষ আপডেট: ১১ অক্টোবর, ২০১৮, ১৭:২৬

এই চুক্তি ও জোটের ফলে জিয়ো ব্যবহারকারীদের জন্য যে সত্যিই ভাল দিন আসতে চলেছে তা বলাই বাহুল্য।


পুজোর ঠিক আগে রিলায়্যান্স জিয়ো তাদের গ্রাহকদের জন্য একটি সুখবর এনে দিল। এখন থেকে জিয়োর প্ল্যাটফর্মে জ়ি-র ৩৭টি লাইভ টিভি চ্যানেল ছাড়াও, তাদের জ়ি ৫ অ্যাপের অরিজিনাল মুভিজ এবং ওয়েব সিরিজ উপভোগ করতে পারবে জিয়োর গ্রাহক। এ ছাড়াও জিয়োর গ্রাহকরা আনন্দ নিতে পারবেন মিউজি‌ক ভিডিও, লাইফস্টাইল এবং কিড্স চ্যানেলের। আশা করা যায় যে, এই জোটের ফলে জিয়োর প্রায় ২৩ কোটি গ্রাহক উপকৃত হবেন বা বলা ভাল তাদের বিনোদনের মাত্রা আরও বেড়ে যাবে।

এর আগে চুক্তিবদ্ধ হয়েও বেরিয়ে এসেছিল জ়ি। সুভাষ চন্দ্র এর আগেও জ়ি এবং জিয়োর সংযুক্তির ব্যাপারে আগ্রহী হলেও সেই চুক্তি বিশেষ ফলপ্রসু হয়নি। তার একটি অন্যতম কারণ ছিল দু’পক্ষের অর্থনৈতিক সমঝোতায় সমস্যা। যার ফলে জ়ি‌ তাদের ৩৫টি লাইভ টিভি চ্যানেল ও প্রায় দু’লক্ষেরও বেশি ভিডিয়ো-অন-ডিমান্ডের থেকে জিও-র গ্রাহকদের বঞ্চিত করেছিল। তবে আবার এই চুক্তি ও জোটের ফলে জিয়ো ব্যবহারকারীদের জন্য যে সত্যিই ভাল দিন আসতে চলেছে তা বলাই বাহুল্য।

তবে সম্প্রতি হওয়া এই জোট যে শুধু জিয়োর জন্য নয়, বরং জ়ি‌-র জন্য ফলপ্রসু হতে চলেছে তা সংস্থার কর্ণধার আমিত গোয়েঙ্কার কথায় বোঝা যায়। তার মতে, “জ়ি‌ সবসময় চেয়ে এসেছে যে তাদের উচ্চমানের বিনোদনমূলক অনুষ্ঠান যেন প্রতিটি দর্শকের কাছে পৌঁছায়। শুধু এই দেশে নয় বরং এই দেশের বাইরেও। জিয়ো-র বিপুল গ্রাহকের মাধ্যমে জ়ি আরও বেশি দর্শকের কাছে পৌঁছাতে চাইছে।”

আরও পড়ুন: নতুন মোবাইল কিনছেন? রইল টিপস​

আরও পড়ুন: হার্ড ডিস্ক ক্র্যাশ করা বা খারাপ হওয়া আগে সাবধান!

এই জোট নিয়ে যে জিয়ো আশাবাদী তা তাদের কর্ণধার আকাশ অম্বানীর কথায় স্পষ্ট। তার মতে, এই চুক্তির ফলে তারা তাদের গ্রাহকদের ভিন্ন স্বাদের কনটেন্ট, পৌছে দিতে পারবে যা তারা সবসময় করে আসতে চেয়েছে।

Community guidelines
Community guidelines