পুজোয় আপনার সার্ভিস প্রোভাইডার কী অফার দিচ্ছে জানেন?

নিজস্ব প্রতিবেদন

১৭ অক্টোবর, ২০১৮, ১৩:১৭
শেষ আপডেট: ২৬ অক্টোবর, ২০১৮, ১৩:০০

ফেসবুক লাইভ বা স্ট্যাটাস আপডেট সব কিছুর জন্যই চাই দ্রুতগতির ইন্টারনেট পরিষেবা।


দুর্গাপুজো— যার জন্য ছোট থেকে বড়ো, আপামর বাঙালী সবাই সারা বছর ধরে অপেক্ষা করে থাকে। আজকের প্রজন্ম প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখতে যাবে আর ফেসবুক লাইভ এ আসবে না— এটা জাস্ট ভাবা যায় না। তবে এই ফেসবুক লাইভ বা স্ট্যাটাস আপডেট সব কিছুর জন্যই চাই দ্রুতগতির ইন্টারনেট পরিষেবা। আর তার জন্যই বিভিন্ন নেটওয়ার্ক প্রোভাইডাররা নিয়ে এসেছে অনেক ধরনের সুবিধা বা ছাড়, শুধুমাত্র দুর্গাপুজোর জন্য। চলুন, দেখে নেওয়া যাক সেই সব অফার।

এয়ারসেল:

এয়ারসেল নিয়ে এসেছে তাদের বিশেষ দুর্গাপূজা ভাউচার মাত্র ১৭৫ টাকায়। এই বিশেষ ভাউচার এ গ্রাহকরা পাবেন ১০০ টাকার টকটাইম, ২০০ মিনিটের এয়ারসেল থেকে এয়ারসেল টকটাইম, ২৫০টা লোকাল এসএমএস এবং ১ জিবি ৩জি ডেটা ৩০ দিনের জন্য। এই বিশেষ ছাড়টি ঘোষণা করার পর সঞ্জীব গর্গ, বিজনেস হেড, কলকাতা এবং রোডব্লিউবি, এয়ারসেল, আরও বলেন, “আমরা সব সময় গ্রাহকদের সব থেকে ভাল পরিষেবা দেওয়ার চেষ্টা করি এবং আমাদের এই নতুন বিশেষ ভাউচারটি আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য 'একটু অতিরিক্ত করার' একটি প্রচেষ্টা।”

বিএসএনএল:

কলকাতা টেলিফোন, বিএসএনএল-এর কলকাতা ইউনিট, এ বার দুর্গাপূজা উদযাপন উপলক্ষে তার ব্যবহারকারীদের জন্য একটি বিশেষ অফার ঘোষণা করেছে। বিএসএনএল সব সময় উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে আসে। এইবার প্রধানত জিএসএম মোবাইল ব্যবহারকারীদের জন্য অফারটি দেওয়া হয়েছে। এই অফারে গ্রাহকরা সম্পূর্ণ টকটাইমের সুবিধা উপভোগ করতে পারবেন। প্রত্যেক ২২০ টাকার রিচার্জে গ্রাহকরা সম্পূর্ণ টকটাইম পাবেন এবং প্রত্যেক ৫০০ টাকার রিচার্জে গ্রাহকরা ৬০০ টাকার টকটাইম পাবেন। এ ছাড়াও গ্রাহকরা ৩০১ টাকার রিচার্জ করালে সম্পূর্ণ টকটাইম ও ১০০ এমবি ডেটা পাবেন ১০ দিনের জন্য। এই সব অফারগুলি শুধু মাত্র ৩০ দিনের জন্য উপলব্ধ।

আরও পড়ুন: এই প্রযুক্তিগুলোর উপর ভর করে এ বার পুজো কাটান নিশ্চিন্তে​

আরও পড়ুন: মোবাইল বা কম্পিউটার গেমে জিততে চান? মেনে চলুন এগুলো​

আইডিয়া:

সম্প্রতি ভোডাফোনের সঙ্গে ৪জি সুবিধার জন্য চুক্তিবদ্ধ হয়েছে আইডিয়া। সর্বপ্রথম তারা কলকাতায় আইডিয়া ৪জির বিভিন্ন সুবিধার ঘোষণা করেছে। এখন থেকে কলকাতার সমস্ত আইডিয়া গ্রাহকরা ভোডাফোনের দ্রুতগতির ৪জি নেটওয়ার্ক ব্যবহার করতে পারবে। এ ছাড়াও শুধুমাত্র দুর্গাপূজা উপলক্ষে আইডিয়া প্রত্যেক গ্রাহককে ১০ জিবি করে ৪জি ডেটা বিনামূল্যে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এই সুবিধাটি উপভোগ করার জন্য যে কোনও আইডিয়া সিম এবং ৪জি মোবাইল থেকে *৮০০*৪৫# নম্বরটি ডায়াল করতে হবে। গ্রাহকরা এই সুবিধাটি উপভোগ করতে পারবেন ২০ নভেম্বর ২০১৮ পর্যন্ত।

সুতরাং এ বার পুজো উপভোগ করুন আপনার পছন্দসই নেটওয়ার্কের সঙ্গে কোনও প্রিয়জনের সঙ্গে ভিডিয়ো করে বা আপনার যে সব নিকট আত্মীয়রা বাড়ি আসতে পারেননি, তাদের জন্য আপনার তোলা ছবিগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া এ সব শেয়ার করে।

Community guidelines
Community guidelines