পুজোয় ট্যাক্সি বুক করুন গুগল পে দিয়ে

সঞ্জনা গুহ

১৯ অক্টোবর, ২০১৮, ১১:০০
শেষ আপডেট: ২২ অক্টোবর, ২০১৮, ১২:৩৬

গুগল পের সাহায্যে মানুষ সহজে পেমেন্ট করতে পারে পৃথিবীর যে কোনও প্রান্তে।


একটি স্পর্শ বা টাচ বদলে দিতে পারে দুনিয়ার বর্ণনা, কার্যাবলী, এমনকি তার চলন ও ধরন ধারণ, সবই। বদলটা কতটা জরুরি বা দীর্ঘস্থায়ী, সেই বিচার আমাদের হাতেই থাক। তবে এইটা অস্বীকার করা যায় না যে, বদলটা খুব দ্রুত এসেছে। এই যেমন, ২০১৮-এর পূজা পরিক্রমা পাল্টেছে এক বছরে অনেকটা। এখন মহালয়া থেকে শুরু হয় প্রতিমা দর্শনের ভিড়। কেন? হতে পারে আমরা সবাই বড্ড ভালবাসি মাকে। মা দুর্গা বলে কথা। মাত্র ৪ দিন তাকে থাকতে দিই কী করে? তাই আনন্দটা এখন যেন পুরো ১০ দিনের। আর এই পূজার ভিড়কে কিছুটা অতিক্রম করতে ও যাতায়াত সুগম করতে হাজির থাকে ওলা, উবেরের মতো কিছু অ্যাপ ক্যাব। নিঃসন্দেহে, পূজার আনন্দে এদের অবদান অতুলনীয়। মা দুর্গা এদের বাড়িও আসেন। আর ঠাকুর দেখার আনন্দ আরও অনেকটা বাড়িয়ে তুলতে এই বছর কলকাতা তৈরি গুগল পে অ্যাপের সঙ্গে।

ট্যাক্সি বুকিংয়ের সুবিধাও উপলব্ধ এই অ্যাপে। গুগল পের সাহায্যে মানুষ সহজে পেমেন্ট করতে পারে পৃথিবীর যে কোনও প্রান্তে। তাই এই পূজার ভিড়ে ট্যাক্সির অপেক্ষা না করে, অগ্রিম বুকিং অনেক জনপ্রিয় ও নির্ঝঞ্ঝাট পন্থা। এতে একটি নিশ্চয়তা থাকে এবং পেমেন্ট সঠিক উপায়ে সঠিক জায়েগায় পৌঁছে যায়।

গুগল অ্যাপের ব্যাবহার, উপযোগিতা এবং ভরসা একে জনপ্রিয় করে তুলেছে। একটি সাধারণ অ্যাপ, সব মুশকিলের সহজ উপায় বাতলে দেয়। অনলাইনে টাকা পাঠানো, বুকিং ইত্যাদি এখন আরও সহজলভ্য। এই অ্যাপের সবচেয়ে বড় উপকারিতা হল এটি অনেক বেশি নিরাপদ ও নির্ঝঞ্ঝাট। সব টাকা সংক্রান্ত কাজ এখন গুগল পের সাহায্যে সম্ভব। আপনার কার্ড নম্বর, পিন কোড ইত্যাদির ব্যবহার ছাড়াই।

আরও পড়ুন: মোবাইল বা কম্পিউটার গেমে জিততে চান? মেনে চলুন এগুলো​

আরও পড়ুন: এয়ার পিউরিফায়ার কি দুর্গা পুজোতে কাউকে উপহার দেওয়া যায়?​

তাই এই পুজোয় গ্রাহকের কাছে গুগল পে এই শুভ কামনা পৌঁছে দেয়, আপনার পূজা আনন্দও সুগম ভাবে কাটুক। আপনি পরিবারের সঙ্গে পূজোর সময়টা খুশিতে কাটান ও উপভোগ করুন। গাড়ির চিন্তা ছেড়ে দিন গুগল পের হাতে। আপনার শারদিয়া শুভ ও মঙ্গলময় হক।

Community guidelines
Community guidelines